ইমন ও শিরিন এফডিসিতে রোমান্টিক মুডে

| শুক্রবার, মার্চ ৯, ২০১৮, ৮:৫১ অপরাহ্ণ
ইমন ও শিরিন

নিজস্ব প্রতিবেদক ● এফডিসিতে এখন আর শুটিংয়ের তেমন একটা ব্যস্ততা দেখা যায় না। আগের মত এফডিসির ফ্লোরগুলোতে শুটিং হয় না। তবে শুক্রবার সকাল থেকে এফডিসির ৭ নম্বর ফ্লোরে ক্যামেরার সামনে রোমান্টিক মুডে শট দিচ্ছেন চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা শিরিন শিলা।

সকাল থেকে শুরু করে বিকেল পর্যন্ত এ জুটির ‘সাহসী যোদ্ধা’ ছবির শুটিং চলেছে। জানা গেল, ছবিটির শুটিং আরও আগে থেকেই শুরু হয়েছে। তবে ইমন ও শিরিন জুটির দৃশ্যায়নের কাজ শুরু হয়েছে আজ।

গত মাসের ২৫ তারিখে জমকালো আয়োজনের মাধ্যমে এফডিসিতে অনুষ্ঠিত হয় ‘সাহসী যোদ্ধা’ ছবির মহরত। এ ছবির মাধ্যমে চিত্রনায়ক ইমনের সঙ্গে দ্বিতীয়বারের মত জুটি বেঁধেছেন চিত্রনায়িকা শিরিন শিলা। এর আগে গত বছরের সেপ্টেম্বরে ‘আমার সিদ্ধান্ত’ ছবির মাধ্যমে প্রথমবার জুটি বেঁধেছিলেন তারা।

পুরোপুরি বাণিজ্যিক ও বিনোদন ধারার ছবি ‘সাহসী যোদ্ধা’। মহরতের দিন এফডিসিতে একটি গান দৃশ্যায়নের মাধ্যমে শুটিংয়ে অংশ নেন পপি।

চিত্রনায়ক ইমন বলেন, ‘বৃহস্পতিবার থেকে আমার দৃশ্য ধারণ শুরু হয়েছে। আজ (শুক্রবার) আমি ও শিরিন রোমান্টিক সিক্যুয়েন্স দিয়ে শুরু করি। আজকের মত আমাদের শুট শেষ। আগামী ১১ তারিখ থেকে আমরা আবারও শুটে অংশ নেব। বেশ ভালো লাগছে। সুন্দর একটি গল্পের কাজ করছি।’

শিরিন শিলা বলেন, ‘আজ সকাল থেজে শুট করছি। বেশ ভালো লাগছে। ইমন আমার একজন ভালো বন্ধু। তার সঙ্গে এটা আমার দ্বিতীয় কাজ। বেশ এনজয় করে কাজ করছি।’

ইমন-শিরিন ছাড়াও এ ছবিতে থাকছেন আমিন খান, পপিসহ আরও অনেকে।

সাহসী যোদ্ধা ছবিটি প্রযোজনা করছে আনন্দবাজার মাল্টিমিডিয়া। কমল সরকারের গল্প ও চিত্রনাট্যে ছবিটি পরিচালনা করছেন সাদেক সিদ্দিকী। আগামী ঈদে ছবিটি মুক্তি পেতে পারে বলে জানিয়েছেন নির্মাতা।

Bangalnama/বাঙালনামা/যেএন/এসএ

Please follow and like us:
0