বান্দরবানে ‘রাতুল বনাম রাতুল’

| সোমবার, জুন ১৯, ২০১৭, ১:৫৭ অপরাহ্ণ

রঙমহল প্রতিবেদক ● আয়নাবাজি অরিজিনাল সিরিজের অন্যতম পরিচালক সুমন আনোয়ারের নির্দেশনায় ‘রাতুল বনাম রাতুল’ নাটকটির শুটিং সম্প্রতি সম্পন্ন হয়েছে। নাটকটির শ্রেষ্ঠাংশে দেখা যাবে আফরান নিশো, আজাদ আবুল কালাম এবং নবাগত মীমকে।

বান্দরবানের দুর্গম থানচিতে চিত্রায়িত নাটকটির প্রেক্ষাপট কেমন হবে জানতে চাইলে পরিচালক সুমন আনোয়ার বলেন, ‘নাটকের কাহিনি এগিয়েছে রাতুল আর নবনীর তোলপাড় করা প্রেম কাহিনি নিয়ে। আর্ট গ্যালারি, শাহবাগ, শিল্পকলা থেকে শুরু করে শ্রেয়া ঘোষালের কনসার্ট, কোনও কিছুই বাদ যায়নি তাদের প্রেমের মহাকব্যে। কিন্তু সমাজের চাপ, ক্যারিয়ারের চোখ রাঙানি, দুই পরিবারের স্ট্যাটাস বৈষম্য, সবমিলিয়ে ছন্দটা হঠাৎই কেটে যাওয়ায় বিষাদ সিন্ধুতে সাঁতরে বেড়াতে হয় রাতুল আর নবনীকে। এরকম কাঙ্ক্ষিত-আনাকাঙ্ক্ষিত মনোঃরসায়নকে বাস্তবে রূপ দেয়ার চেষ্টা করেছি পাহাড়ি সৌন্দর্যের লীলাভূমি থানচিতে।’

উল্লেখ্য, এবারের ঈদে মুক্তি পেতে যাচ্ছে দেশের চলচ্চিত্র ইতিহাসে তুমুল জনপ্রিয়তা পাওয়া চলচ্চিত্র আয়ানবাজি’র ধারাবাহিকতায় ‘আয়নাবাজি অরিজিনাল সিরিজ’ নামে নতুন একটি টিভি সিরিজ; যা টানা সাত দিন তিনটি টিভি চ্যানেল- জিটিভি, আরটিভি এবং মাছরাঙা টিভিতে একইসঙ্গে রাত আটটায় প্রদর্শিত হবে। যেখানে গল্পের মূল আবহে থাকবে একজন মানুষের জীবনের বিভিন্ন বৈচিত্রময় রূপের সাবলীল উপস্থাপনা।
আন্তর্জাতিক ফিল্ম ইন্ডাস্ট্রিতে এরকম প্রায়ই হতে দেখা গেলেও প্রথমবারের মতো বাংলাদেশী কোনও চলচ্চিত্র থেকে টিভি সিরিজ বানানো হচ্ছে। আর এই সিরিজেরই অন্যতম একটি পর্ব হচ্ছে ‘রাতুল বনাম রাতুল’।

Bangalnama/বাঙালনামা/যেএন/ডব্লিউকে

Please follow and like us:
0