চমক নিয়ে আসছেন আতিক হাসান

| শনিবার, মার্চ ৪, ২০১৭, ৬:৫২ অপরাহ্ণ

রঙমহল রিপোর্ট ● জনপ্রিয় কণ্ঠশিল্পী আতিক হাসান অনেকদিন ধরে রয়েছেন আলোচনার বাইরে। তিনি গানে সরব থাকলেও কয়েক বছর ধরে তার নতুন অ্যালবাম পাচ্ছেন না ভক্তরা। তবে অপেক্ষার পালা শেষ।

নতুন গানের অ্যালবাম না পেলেও আতিক হাসানের ভক্তদের জন্য সুখবর হচ্ছে, শিগগির চমক নিয়ে আসছেন এই গায়ক।

আতিক হাসান বলেন, ‘আমি কিছুটা আলাদাভাবে দর্শক-শ্রোতাদের সামনে হাজির হতে চাচ্ছি। সেজন্য প্রিপারেশন নিচ্ছি।’ সেটা কেমন? আতিক হাসানের ভাষ্য, ‘এখন তো মানুষ শুধু গান শুনছেন না, দেখছেনও। সেজন্য নতুন গান নিয়ে মিউজক ভিডিও দিয়ে সবার মাঝে হাজির হতে চাচ্ছি।’

আতিক হাসান আরও বলেন, ‘এখনও মিউজিক ভিডিও’র জন্য গান তৈরি করিনি। আর কাকে দিয়ে এটা বানাবো সেটাও ভাবছি। সবকিছু চূড়ান্ত হবে খুব তাড়াতাড়ি। আশা করছি সবাই খুব ভালো খবর পাবেন।’

আতিক হাসানের ব্যস্ততা এখন ষ্টেজ শো নিয়ে। এছাড়া টেলিভিশনে লাইভ অনুষ্ঠানে নিয়মিত গান করছেন। আগামীতেও এই ব্যস্ততায় ডুবে থাকবেন বলে জানিয়েছেন এই গায়ক।

উল্লেখ্য, ২০১২ সালে আতিক হাসানের প্রথম অডিও অ্যালবাম ‘মাধবী কী ছিল গো ভুল’ প্রকাশ পায়। প্রথম অ্যালবামে গান দিয়ে রাতারাতি তারকা বনে যান তিনি। এরপর তার ১৪ টি একক অ্যালবাম ও দেড় শতাধিক দ্বৈত ও মিশ্র অ্যালবাম প্রকাশ হয় আতিক হাসানের, এছাড়া প্লেব্যাকেও কণ্ঠ দেন। বাংলাদেশের ‘কিশোর কুমার’ খ্যাত এই গায়কের সর্বেশেষ অ্যালবাম ‘এক পৃথিবী দুঃখ’ প্রকাশ পায় ২০১২ সালে।

Bangalnama/বাঙালনামা/যেএন/এসএ

Please follow and like us:
0