চাঁদপুরে পুলিশের সাঙ্গে বন্দুকযুদ্ধে ২ ডাকাত নিহত

| বৃহস্পতিবার, জানুয়ারি ৫, ২০১৭, ৭:৫৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক ● চাঁদপুরে পুলিশের সাঙ্গে বন্দুকযুদ্ধে ২ ডাকাত নিহত হয়েছে। বুধবার ভোররাতে জেলার মতলব উত্তর উপজেলার ডুবগী এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতের হামলায় ৩ পুলিশ সদস্য আহত হয়েছে।

নিহত ডাকাতরা হলোÑ মতলব উত্তর উপজেলার ডুবগী এলাকার মৃত মোজাফ্ফর প্রধানের ছেলে মজিবুর রহমান ওরফে মইজ্জা ডাকাত (২৬) ও লক্ষ্মীপুর জেলার চর হাসান আলী এলাকার খলিল সর্দারের ছেলে হাবিব উল্যা ওরফে হাইব্বা (৩৫)।

আহত পুলিশ সদস্যরা হলেন, এসআই এনামুল হক (৪৫), কনস্টেবল কৃষ্ণ (৩৫) ও সিরাজুল ইসলাম (৪০)। মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আলমগীর হোসেন মজুমদার জানান, বুধবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে একদল ডাকাত উপজেলার ডুবগী এলাকায় ডাকাতির প্রস্তÍুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালালে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলির একপর্যায়ে দুই ডাকাত নিহত এবং তিন পুলিশ সদস্য আহত হয়। ওসি বলেন, ঘটনাস্থল থেকে চাপাতিসহ বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। নিহত দুই ডাকাতের লাশ ময়না তদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি জানান, ডাকাত মজিবুর রহমানের বিরুদ্ধে মতলব উত্তর থানায় ৮টি মামলা রয়েছে। এর মধ্যে হত্যা ও ডাকাতির মামলা রয়েছে।

এছাড়া অপর ডাকাত হাবিবুর রহমানের বিরুদ্ধে মতলব উত্তর থানায় ৩টি ও লক্ষ্মীপুর সদর থানায় ১টি মামলা রয়েছে।

 

Bangalnama/বাঙালনামা/পিএ/এমআর

Please follow and like us:
0