‘মৈত্রী উৎসবে বাংলাদেশ ও ভারতের সম্পর্ক সুদৃঢ় করবে’

| শুক্রবার, ডিসেম্বর ৩০, ২০১৬, ১০:১০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক ● প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা বাংলাদেশে বিনিয়োগ করার জন্য ভারতীয় ব্যবসায়ীদের প্রতি আহবান জানিয়েছেন। সুরেন্দ্র কুমার সিনহা বৃহস্পতিবার রাতে মৌলভীবাজারে তিন দিনব্যাপী বাংলাদেশ-ভারত মৈত্রী উৎসব ও ব্যবসায়ী সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।

ভারতীয় ব্যসায়ীদের উদ্দেশ্যে সুরেন্দ্র কুমার সিনহা বলেন, ‘আপনারা এদেশে বিনিয়োগ করুন। অন্য দেশের ব্যবসায়ীদের এ দেশে ব্যবসা করতে কোন জটিলতা থাকলে আমি তা দেখব।’ বাংলাদেশ-ভারত মৈত্রী উৎসব ও ব্যবসায়ী সম্মেলনে উভয় দেশের মধ্যে সম্পর্ক আরো সুদৃঢ় হবে বলে আশাবাদ ব্যক্ত করে প্রধান বিচারপতি বলেন, ব্যবসার ক্ষেত্রে দু-দেশের মধ্যে আইনের কোন প্রতিবন্ধকতা থাকবেনা। এতে এগিয়ে যাবে দু-দেশের অর্থনীতি।

বিশেষ করে মৌলভীবাজারের শেরপুরে স্থাপনকৃত শ্রীহট্ট ইকোনমিক জোনে শিল্প-কারখানা স্থাপন করে বেকারত্ব দূর করার আহ্বান জানান তিনি।

দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সভাপতি মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকাস্থ ভারতীয় হাইকমিশনার শ্রী হর্ষ বর্ধন শ্রীংলা, এনবিআর চেয়ারম্যন নজিবুর রহমান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. মিছবাহ উদ্দিন সিরাজ, জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম ও পুলিশ সুপার শাহ্ জালাল প্রমুখ।

 

Bangalnama/বাঙালনামা/বিএস/এমআর

Please follow and like us:
0