মাশরাফির প্রশংসায় পঞ্চমুখ আন্তর্জাতিক গণমাধ্যম

| মঙ্গলবার, অক্টোবর ৪, ২০১৬, ৪:২৯ অপরাহ্ণ

বাংলাদেশ ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক মশরাফি বিন মুর্তজা যে জনপ্রিয়তায় অদ্বিতীয় তা আরো একবার প্রমাণ হয়েছে। ম্যাচ চলাকালীন এক দর্শক মাঠে ঢুকে তাঁকে জড়িয়ে ধরে বলেন, ‘আমি আপনার ভক্ত।’

গত শনিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আফগানিস্তানের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে এমন ঘটনা ঘটেছে। ম্যাচের দ্বিতীয় ইনিংসের ২৯তম ওভার চলাকালীন সেই দর্শক মাঠে ঢুকে মাশরাফিকে জড়িয়ে ধরেন।

এই ঘটনার জন্য সেই দর্শককে থানায় পর্যন্ত যেতে হয়েছে। এই ভক্তের যেন ক্ষতি না হয়, ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে বাংলাদেশ অধিনায়ক অনুরোধও করেছিলেন।

এর জন্য আন্তর্জাতিক গণমাধ্যম মাশরাফির মহানুভবতার প্রশংসা করেছে। ভারতীয় দৈনিক টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, মাঠে ডুকে পড়া সেই দর্শককে নিরাপত্তাকর্মীরা যখন তাঁর জামার কলার ধরে টেনে মাঠ থেকে বের করার চেষ্টা করছিলেন, মাশরাফি তখন তাঁকে জড়িয়ে ধরে রাখেন। পরিস্থিতি শান্ত করারও চেষ্টা করেন তিনি।

শুধু তাই নয়, নিরাপত্তাকর্মীরা যেন এই ভক্তের সঙ্গে সহিংস আচরণ না করেন মাশরাফি তাঁকে আগলে রাখার চেষ্টা করেন। এমনকি বাংলাদেশ অধিনায়ক তাঁকে পাহারা দিয়ে মাঠ থেকে বেরিয়ে যেতে সহযোগিতাও করেন। পরে দূর থেকে ইশারা করে বলেন, তাঁর সঙ্গে যেন অসৌজন্যমূলক আচরণ না করা হয়। আর এই কারণে আন্তর্জাতিক গণমাধ্যমে মাশরাফির মহানুভবতার প্রশংসা করা হয়।

Bangalnama/বাঙালনামা/এনটি/ডব্লিউকে

Please follow and like us:
0